আইপিএলে সবচেয়ে বেশি ছক্কা হাঁকানো সেরা ১০ জনের তালিকা জেনে নিন


আইপিএলে সবচেয়ে বেশি ছক্কা হাঁকানো সেরা ১০ জনের তালিকা জেনে নিন!! 

Ipl highest Six Player List


ক্রিকেটপ্রেমী লোকদের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ বা আইপিএল বহুল আলোচিত একটি লীগ।  ক্রিকেটপ্রেমী ভক্তরা আইপিএল নামক চার, ছক্কার ফুলঝুরি সাজানো লীগ উপভোগ করতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন।  আইপিএল এ ক্রিকেটের সুপারস্টারদের দারুন দারুন পারফরম্যান্স,  উদীয়মান প্লেয়ারদের নক্ষত্রের মতো জ্বলে উঠা,  সিনিয়র প্লেয়ারদের চোখ ধাধানো মনমাতানো খেলা, সেইসাথে বোলারদের অসাধারণ ডেলিভারিতে উইকেটের প্রাপ্তি চোখে পড়ার মতো।  এছাড়া অধিনায়করা প্লেয়ারদের যেভাবে উজ্জীবিত করে তা ভোলার মতো না।  যাই হোক, আজকে আমি আপনাদেরকে জানাবো ; আইপিএলে সবচেয়ে বেশি ছক্কা হাঁকানো  সেরা ১০ জনের তালিকা। 

চলুন জেনে নিই;


★১. ক্রিস গেইল : ক্রিস গেইল ~~~ ১১২ ম্যাচে ২৯২ টি """ ছক্কা হাঁকিয়েছেন। আপনারা সবাই ক্রিস গেইলকে তো চেনেন???  যাকে টি-টোয়েন্টির ফেরিওয়ালা হিসেবে আখ্যায়িত করা হয়েছে।  'ইউনিভার্স বস'।



★★২. এবি ডিভিলিয়ার্স : এই সেই বিখ্যাত প্লেয়ার এবিডি। । আইপিএলের ১৪১ ম্যাচে ১৮৬টি ছয় মেরেছেন এবিডি। বহুল আলোচিত একটি প্লেয়ার।  

★★★৩. এমএস ধোনি : উইকেট কিপার ব্যাটসম্যান ধোনি  ১৭৫ ম্যাচে ১৮৬টি ছক্কা হাঁকিয়েছেন ‘ক্যাপ্টেন কুল’।

★★★★৪. সুরেশ রায়না : সুরেশ রায়না একজন ভারতীয় বিখ্যাত মিডল অর্ডার ব্যাটসম্যান ।  আইপিএলে ১৭৬ ম্যাচে ১৮৫টি ছয় মেরেছেন রায়না।

★★★★★৫. রোহিত শর্মা : রোহিত শর্মা একজন বিখ্যাত প্লেয়ার।।  আইপিএলে ১৭৩ ম্যাচে ১৮৪টি ছক্কা হাঁকিয়েছেন ভারতের"" 'হিটম্যান'"""!

★★★★★★৬. বিরাট কোহলি : ক্রিকেটের ইতিহাসে এই সময়ের একজন ভালো প্লেয়ার।  যার আইপিএলে ১৬৩ ম্যাচে ১৭৮টি ছয় রয়েছে (বিরাট কোহলির)!


★★★★★★★৭. ডেভিড ওয়ার্নার : আইপিএলের বাহাতি এবং একই ম্যাচ এ তার ডানহাতি ব্যাটিং করার অভিজ্ঞতা আছে।  আইপিএলে ১১৪ ম্যাচে ১৬০টি ছক্কা হাঁকিয়েছেন ওয়ার্নার।


★★★★★★★★৮. শেন ওয়াটসন : অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক & অনেকের প্রিয় প্লেয়ার শেন ওয়াটসন।  আইপিএলে  ১১৭ ম্যাচে ১৫৭টি ছক্কা হাঁকিয়েছেন ওয়াটসন।।


★★★★★★★★★৯. ইউসুফ পাঠান : আইপিএলের  ৯ম তম সবচেয়ে বেশি ছক্কা হাঁকানোর তালিকায় তার নাম রয়েছে।।  আইপিএলে ১৬৪ ম্যাচে ১৫৭টি ছয় মেরেছেন পাঠান।

★★★★★★★★★★১০. কায়রন পোলার্ড :  ইনি  ১০ তম ।  পোলার্ড ১৩২ ম্যাচে ১৫৪টি ছয় মেরেছেন ক্যারিবিয়ান হিটার।★★

আশা করি এবারো সকল ক্রিকেটপ্রেমীদের জন্য তারা এবারের আইপিএলেও অনেক ভালো কিছু পারফরম্যান্স উপহার দিবো।
সকলের জন্য দোয়া ও শুভকামনা রইলো।।

5 comments:

Featured post

বিশ্বকাপে ফিক্সিং রোধকল্পে নতুন ব্যবস্থা আইসিসির

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ কিছুদিনের মধ্যেই শুরু হতে যাচ্ছে৷   ফিক্সিং নামক ভয়ানক পরিস্থিতি মোকাবিলা করতে আইসিসি একটি নতুন পদক্ষেপ নিয়েছে।। প...

Powered by Blogger.