তামিম,মুশফিকুর,নাসির,রুবেল এক ছবির ফ্রেমে আবদ্ধ হলেন

তামিম,মুশফিক,নাসির,রুবেল এক ছবির ফ্রেমে আবদ্ধ হয়ে গেলেন।
Tamim,Mushfiq,Nasir,Rubel
বাংলাদেশের ক্রিকেট বহির্বিশ্বে প্রসংশিত হচ্ছে। ক্রিকেটারদের প্রায় সবসময় ব্যস্ত সময় কাটে।
এতো ব্যস্ত সময় কাটার মাঝেও ক্রিকেটারদেরকে অন্যভাবে দেখা যায়। তেমনি তামিম ইকবাল, মুশফিকুর রহিম, নাসির হোসেন, রুবেল হোসাইন এই চারজন ক্রিকেটারদেরকে নববর্ষের মধ্যে ভিন্নভাবে দেখা গেল। তারা শত ব্যস্ততার মাঝেও একটু ঘোরাঘুরি করতে বেড়িয়েছিলেন। তখন হঠাৎ করে এই চারজন ক্রিকেটার একটি ছবির ফ্রেমে আবদ্ধ হয়ে গেলেন। তারা হ্যালিকপ্টার নিয়ে ঘুড়তে বেড়িয়েছিলেন। তারপর এরই একটু ফাকে উপরের ছবিটি তোলা হয়েছে।। আসলে সত্যি কথা হলো যারা ক্রিকেটার তাদের এরকম সময় খুব কম ই হয়ে থাকে। তারা প্রায় সবসময় সারাটি বছর ব্যস্ত থাকেন। কিন্তু ক্রিকেট খেলা এমন একটা জিনিস যার একটু অবসর পেলেই ক্রিকেটাররা তাদের পরিবারের সাথে সময় কাটাতে পারে। নিউজিল্যান্ডের সফরের শেষে বাংলাদেশের ক্রিকেটাররা এখন আপাতত কিছুদিন ফ্রী ছিলেন, ফ্রী আছেন এবং সামনে বিশ্বকাপ খেলা অনুষ্ঠিত হবে। এর জন্য প্রত্যেক দলই তাদের প্লেয়ারগুলো দের একটু ঝালিয়ে নিচ্ছে।
বাংলাদেশের ক্রিকেটাররা একটু অবসর সময় পেয়ে নিজেদের পরিবার ও বন্ধুবান্ধবদের সাথে ভাব বিনিময় করতে পারছে। আরেকটি মজার কথা হলো বাংলাদেশ ক্রিকেট দলের প্লেয়ারদের মধ্যে কয়েকজন তো এই সময়টিতে বিয়েই করে ফেললো । মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান তো বিয়েই করলো। অবশ্য তাদের নিজেদের পছন্দ করা মানুষটির সাথেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে গেলেন । মমিনুল হক ও তো বিয়ে করবেন কয়েকদিন পরেই।
তামিম ইকবাল এখন আপাতত তার পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। তার ছেলের সাথে সময়গুলো ব্যয় করছেন। তিনি অবশ্য কঠোর অনুশীলন করতে স্বাচ্ছন্দ্যবোধ করে থাকেন। তিনি বাংলাদেশের ড্যাশিং ওপেনার।
আর মুশফিকুর রহিম হচ্ছে মি. ডিপেন্ডেবল। তিনিও তার নিজ পরিবারের সাথে আছেন। তার পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। অবশ্য মুশফিক ভাই তার নিজ এলাকায় কিছু অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন। তাকে প্রধান অথিতি করা হচ্ছে অনেক অনুষ্ঠানে। সবমিলিয়ে তিনি সুখেই আছেন ।
রুবেল হোসাইন ও বাংলাদেশের একজন ভালো ক্রিকেটার। কিন্তু তার উপর প্রায় সবারই একটা রাগ বা অভিমান আছে, সেটি হলো রুবেল হোসাইন বাংলাদেশকে অনেক ম্যাচ এর ডেথ ওভারগুলোতে বেশি রান দিচ্ছেন। ফলে বাংলাদেশ অনেক জিতার সুযোগ করেও হেরে গেছে।
নাসির হোসেন বাংলাদেশ দলে আসা-যাওয়ার মধ্যে আছেন। তাকে নিয়ে ভক্তদের অনেক আশা ও ভালোবাসা বরাবরই লক্ষ করা যায়। কিন্তু তিনি তা পালনে ব্যর্থ হয়েছেন। তিনি এখন তার নিজ এলাকায়ই আছেন। পরিবারের সাথে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

2 comments:

Featured post

বিশ্বকাপে ফিক্সিং রোধকল্পে নতুন ব্যবস্থা আইসিসির

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ কিছুদিনের মধ্যেই শুরু হতে যাচ্ছে৷   ফিক্সিং নামক ভয়ানক পরিস্থিতি মোকাবিলা করতে আইসিসি একটি নতুন পদক্ষেপ নিয়েছে।। প...

Powered by Blogger.