Sunday, April 21, 2019

বিশ্বকাপে একটি রেকর্ডের মাইলফলক স্পর্শ করার হাতছানি সাকিব আল হাসানের

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এ সাকিবের সামনে একটি মাইলফলক স্পর্শ করার হাতছানি দিচ্ছে। 
Shakib Al Hasan 

কিছুদিন পরেই শুরু হতে যাচ্ছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর খেলা। সবারই বিপুল উদ্দীপনা ও আগ্রহ রয়েছে।  ক্রিকেটপ্রেমীদের তো মনে হয় সময়ই কাটছে না৷  কবে আসবে ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এ নিয়ে প্রচুর জল্পনা ও কল্পনা লক্ষ্য করা যাচ্ছে। 

আসছে ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এটিতে বাংলাদেশের ক্রিকেটার ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে একটি রেকর্ডের মাইলফলক স্পর্শ করার হাতছানি দিচ্ছে। 
সাকিব আল হাসান এবার ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এ আর মাত্র ৭ উইকেট পেলেই তিনি একটি রেকর্ডের মাইলফলক স্পর্শ করবেন৷ বিশ্বকাপে ৫০০ রান  এবং ৩০ উইকেট নেয়ার কৃতিত্ত্ব লাভ করতে পারবেন।  ইতিহাসের ২য় তম ক্রিকেটার হিসেবে মাইলফলকটি স্পর্শ করার সুযোগ রয়েছে সাকিবের। 
এর আগে একমাত্র প্লেয়ার হিসেবে এই রেকর্ডটি শুধুমাত্র পাকিস্তানের ক্রিকেটার ইমরান খান এর রয়েছে।  ইমরান খান এর পরেই সাকিব আল হাসান এর মাইলফলক স্পর্শ করার হাতছানি।। 
সাকিব বিশ্বকাপে  এই পযন্ত ৫৪০ রান করেছেন এবং ২৩ উইকেট নিয়েছেন৷ 
এখন সাকিব আল হাসান এর পালা শুধু ৭ উইকেট নেয়ার।  তিনি এই ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এ যদি আর মাত্র ৭ উইকেট নিতে পারেন তাহলেই বিশাল এই রেকর্ড অর্জন করতে পারবেন। 

আমরা সকল ক্রিকেটপ্রেমী মানুষেরা সাকিব আল হাসান এর এই রেকর্ডটি দেখার জন্য  খুবই আগ্রহের সাথে অপেক্ষা করছি। 
অনেক অনেক শুভকামনা রইল সাকিব আল হাসান এর জন্য। তিনি যেন এই রেকর্ডটির মাইলফলক স্পর্শ করতে পারেন এই দোয়া ও কামনা রইল। 

SHARE THIS

Author:

News Real BD - নিউজ রিয়্যাল বিডি - সদা সত্য নিউজ বিডি একটি নিউজ ওয়েবসাইট। আপনাদেরকে নতুন নতুন তথ্য ও সমসাময়িক বিষয়গুলো সততা ও নিষ্ঠার সাথে পৌছিয়ে দেওয়াই সদা সত্য নিউজ বিডি ওয়েবসাইটটির দায়িত্ব। সবসময় আমাদের সাথেই থাকুন। অগ্রীম ধন্যবাদ সবাইকে।

1 comment: