Wednesday, May 1, 2019

মুশফিক-মাহমুদউল্লাহ না থাকলে আমার পরিবার নিয়ে রাস্তায় নামতে হতো,,,,,

মুশফিক-মাহমুদউল্লাহ না থাকলে আমার পরিবার নিয়ে রাস্তায় নামতে হতো,,,,, 
 
উপরের ছবিটি একটু লক্ষ্য করুন।  উপরের ছবিটিতে  যাকে দেখতে পাচ্ছেন তিনি হলেন বাংলাদেশ ক্রিকেট দলের টিম বয়।  তার নাম রবিউল। আজকে বাংলাদেশ ক্রিকেট দল ত্রিদেশীয় সিরিজ ও আয়ারল্যান্ড সফরের জন্য চলে যাচ্ছে৷  
বাংলাদেশ ক্রিকেট দলের  অন্যতম সেরা ক্রিকেটার মুশফিকুর রহিম 
উপরের ছবির রবিউল এর পরিবারের ৩ মাসের যাবতীয় খরচ এর টাকা দিয়ে গেলেন।  এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ  রবিউলকে একটা অটো কিনে দিছিলেন। রবিউল এর বাবা অসুখে ভুগছেন  ও তার চিকিৎসার জন্য এবং পরিবারের যাবতীয় খরচ মুশফিকুর রহিম দিচ্ছেন।  এতে মাহমুদউল্লাহরও ব্যাপক অবদান আছে । 
রবিউল বলেন, "" মুশফিক - মাহমুদউল্লাহ রিয়াদ না থাকলে তাদের পরিবার নিয়ে রাস্তায় নামতে হতো,,, ""
মুশফিক-মাহমুদউল্লাহর এরকম সহযোগিতার জন্যে তাদের প্রতি আরো ভালোবাসা ও শ্রদ্ধা বেড়ে গেল। 



বিবিসি কিছুদিন আগে একটা খবর প্রকাশ করেছিল যে,, দাঁড়িতে অনেক জীবন থাকে।।  এরকম কটুক্তির বিরুদ্ধে বাংলাদেশী ক্রিকেটার সাকিব আল হাসান এর জবাব খুবই সোজাসাপ্টা।।  তিনি দাঁড়িওয়ালা ছবিটিই প্রকাশ করেন । সাকিব আল হাসান এর প্রতি অনেক শ্রদ্ধাবোধ বেড়েই গেল।

উপরের ছবিটিতে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্য সাইফউদ্দিনকে দেখতে পাচ্ছেন।  তার বাবা ২০০৮ সালে মারা গিয়েছেন।  তার ভাইয়ের টিউশনির টাকার মাধ্যমে তিনি আজকে এই পর্যায়ে আসতে পেরেছেন।  তাই সাইফউদ্দিন বলেন,  আমি আজকের এই পজিশনে আসতে পেরেছি। এতে আমার ভাই এবং মায়ের বিশাল অবদান আছে।  সবাই দোয়া করবেন।

SHARE THIS

Author:

News Real BD - নিউজ রিয়্যাল বিডি - সদা সত্য নিউজ বিডি একটি নিউজ ওয়েবসাইট। আপনাদেরকে নতুন নতুন তথ্য ও সমসাময়িক বিষয়গুলো সততা ও নিষ্ঠার সাথে পৌছিয়ে দেওয়াই সদা সত্য নিউজ বিডি ওয়েবসাইটটির দায়িত্ব। সবসময় আমাদের সাথেই থাকুন। অগ্রীম ধন্যবাদ সবাইকে।

1 comment: