Wednesday, May 8, 2019

ফাইনালে যেতে হলে আমাদের আরও ভালো এবং শক্তভাবে ক্রিকেট খেলতে হবে ; মাশরাফি

গতকালকে বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৮ উইকেটের এক দারুন জয় তুলে নিয়েছে।
Mashrafe 

অনেকেই ভেবেছিল ওয়েস্ট ইন্ডিজের সাথে বাংলাদেশ বিশাল ব্যবধান এ হেরে যাবে ।  কিন্তু বাংংলাদেশ ওয়েস্ট ইন্ডিজকে পাত্তাই দিলো না।  বাংলাদেশের দারুণ একটা জয় তুলে নিল । তামিম ইকবাল ৮০ রান করেছেন,  সৌম্য সরকার ৭৩ রান করেছেন ।  সাকিব এবং মুশফিক এর অসাধারণ ইনিংস এ বাংলাদেশ ৮ উইকেট এই ৩০ বল বাকি থাকতেই জিতে যায়৷

তারপর  ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাশরাফি বিন মুর্তজা বলেছেন, "  আমাদেরকে ফাইনালে যেতে হলে অবশ্যই আমাদের আরও ভালো পারফরম্যান্স করতে হবে এবং আমাদের শক্তভাবে ক্রিকেট খেলতে হবে।।  সেজন্য অবশ্যই পরের ম্যাচগুলোর দিকে ভালোভাবে নজর দেয়া জরুরি।  ""

বাংলাদেশ ত্রিদেশীয় সিরিজের শুরুর ম্যাচটাই ভালো খেলে অসাধারণ জয় লাভ করেছে৷  মাশরাফি বিন মর্তুজা আরও বলেন,  """ যেকোনো টুর্নামেন্টের শুরুর ম্যাচটাতে ভালো করতে পারলে জয়ী হতে পারলে প্রত্যেক দলেরই আত্নবিশ্বাস জেগে উঠে। প্রস্তুতি ম্যাচ হারার পরে ছেলেরা কঠোর পরিশ্রম করেছে এবং বিজয়ী হয়েছে।   পরের ম্যাচগুলোর জন্য একটা ভালো অবস্থানে থাকবে। ""

শুভকামনা বাংলাদেশের জন্য৷

SHARE THIS

Author:

News Real BD - নিউজ রিয়্যাল বিডি - সদা সত্য নিউজ বিডি একটি নিউজ ওয়েবসাইট। আপনাদেরকে নতুন নতুন তথ্য ও সমসাময়িক বিষয়গুলো সততা ও নিষ্ঠার সাথে পৌছিয়ে দেওয়াই সদা সত্য নিউজ বিডি ওয়েবসাইটটির দায়িত্ব। সবসময় আমাদের সাথেই থাকুন। অগ্রীম ধন্যবাদ সবাইকে।

1 comment: