সাবিলা নূরের সাথে জুটি বাধলেন ক্রিকেটার তাসকিন একটি বিজ্ঞাপন এ

একটি বিজ্ঞাপন এ সাবিলা নূরের সাথে জুটি বাধলেন ক্রিকেটার তাসকিন। 
সাবিলা নূর এবং তাসকিন 
অভিনেত্রী সাবিলা নূরের সাথে বাংলাদেশের স্পিডস্টার বোলার তাসকিন আহমেদ কে  একটি বিজ্ঞাপন এ দেখা যাবে৷ 
বাংলাদেশের ক্রিকেটার তাসকিন আহমেদ অনেক সুদর্শন মানুষ।  তার চেহারা নায়কের মতো।  তিনি ইচ্ছে করলে ক্রিকেট খেলা বাদ দিয়ে ফিল্মে বা ছবি, সিনেমাতে নায়কের ভূমিকায় আত্নপ্রকাশ করতে পারতো।।তার চেহেরাটা এবং রুপ লাবণ্য মনোমুগ্ধকর। বাংলাদেশের ক্রিকেটপ্রেমীভক্তরা তো একমাত্র তাসকিন আহমেদকেই বিদেশে খেলতে গেলে বিদেশীর মতোই মনে করেন!!  বাংলাদেশের অন্য কোনো ক্রিকেটার বিদেশে খেলতে গেলে তাদেরকে বিদেশী হিসেবে মনেই হয় না ;;;
বাংলাদেশী ক্রিকেটার তাসকিন আহমেদ এবং অভিনেত্রী সাবিলা নূরকে একটি বিজ্ঞাপন এ দেখা মিলবে।    স্মার্টফোন "অপ্পো ১১ প্রো" ভার্সন এর ফোনটি বাজারে আসছে৷  ঈদ উপলক্ষে স্মার্টফোন অপ্পো ১১ প্রো সেটটির কার্যকারিতা নিয়েই বিজ্ঞাপনটি বানানো হচ্ছে । 
এই বিজ্ঞাপনটি মূলত বানানো হয়েছে বিদেশ ফেরত এক তরুনীকে ঘিরেই।  বিদেশ থেকে দেশে তার বন্ধুকে নিয়ে তিনি দেশে প্রত্যাবর্তন করছেন৷ তখন পরিবারের সাথে, বন্ধুবান্ধবদের সাথে এবং আত্নীয়-সজন দের নিয়েই তারা ঈদের আনন্দে মেতে উঠেছেন। তারা প্রচুর আনন্দ - মজা করছেন৷। এমতাবস্থায় তরুণীটির স্মার্টফোন অপ্পো ১১ প্রো এর ক্যামেরায় তাদেরকে নিয়ে বিভিন্ন ধরনের সেলফি, ফটো,  ভিডিও ধারণ করা হচ্ছে ।  আর এটাই এই বিজ্ঞাপন এর গল্পের মূল কাহিনী। 
ঈদ উপলক্ষে স্মার্টফোন অপ্পো ১১ প্রো এর এই বিজ্ঞাপন এ কাজ করতে যাচ্ছেন অভিনেত্রী সাবিলা নূর এবং বাংলাদেশের সুপার ফাস্ট স্পীড বোলার তাসকিন আহমেদ । 

তারা সবাই এই বিজ্ঞাপনটিতে কাজ করতে উচ্ছ্বসিতবোধ করছেন৷  

1 comment:

Featured post

বিশ্বকাপে ফিক্সিং রোধকল্পে নতুন ব্যবস্থা আইসিসির

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ কিছুদিনের মধ্যেই শুরু হতে যাচ্ছে৷   ফিক্সিং নামক ভয়ানক পরিস্থিতি মোকাবিলা করতে আইসিসি একটি নতুন পদক্ষেপ নিয়েছে।। প...

Powered by Blogger.