Tuesday, October 1, 2019

কুমিল্লায় পেয়াজ চুরি করতে গিয়ে ৩ নোয়াখালি আটক

 পেয়াজ চুরি করতে গিয়ে  ৩  নোয়াখালি আটক

পেয়াজ চোর
পেয়াজ চোর


কুমিলার চকবাজারে পেয়াজ চুরি করে পালিয়ে যাওয়ার সময় তিন চোরকে আটক করে গণধোলাই দিয়ে গাছে বেঁধে রাখেন এলাকাবাসী। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিয়ে তিন চোরকে তাদের হাতে সোপর্দ করে। মঙ্গলবার কুমিল্লার চকবাজার কাচাঁমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত চোর হৃদয় (২০) নোয়াখালির সদরের মৃত নাছির উদ্দিনের ছেলে। সে কুমিল্লায়  সদর উপজেলার  গাংচর এলাকার ভাড়াটিয়া হিসাবে বসবাস করে। রোহান (২১) নোয়াখালির মাইজদি মো. সিদ্দিক মিয়ার ছেলে। সে টিক্কারচর অন্য বাকীজন একইএলাকার ভাড়াটিয়া হিসাবে বসবাস করে।

জানা গেছে, মঙ্গলবার চকবাজার কাচাবাজার এলাকার মুজিবুর রহমানের দোকানে পেয়াজ চুরি করতে তার দোকানে প্রবেশ করে। এ সময় ১০ কেজি চুরি করে নিয়ে যাওয়ার সময় মুজিবুর টের পেয়ে যায়। তখন তিন চোরের সঙ্গে মুজিবুরের হাতাহাতির ঘটনা ঘটে। পরে মুজিবুরের ছেলে সুলতান দোকান থেকে বের হয়ে তাদেরকে মারধর করতে থাকে। এ সময় তিন চোরের কিলঘুষিতে মুজিবুরের ছেলে  আহত হন। পরে তাদের ডাকচিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে তিন চোরকে আটক করে গণধোলাই দিয়ে গাছে বেঁধে ফেলেন। পরে বিকালে  বাজারের লোকজন সদর থানা পুলিশকে খবর দিয়ে আটককৃত তিন চোরকে তাদের হাতে সোপর্দ করে।

কোতয়ালি মডেল থানার এএসআই আজিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাজারের লোকজনের সংবাদের ভিত্তিতে কাশারিয়া পট্টি গিয়ে এলাকাবাসীর হাত থেকে তিন চোরকে রক্ষা করে নিয়ে আসা হয়।আটককৃত দুই চোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




SHARE THIS

Author:

News Real BD - নিউজ রিয়্যাল বিডি - সদা সত্য নিউজ বিডি একটি নিউজ ওয়েবসাইট। আপনাদেরকে নতুন নতুন তথ্য ও সমসাময়িক বিষয়গুলো সততা ও নিষ্ঠার সাথে পৌছিয়ে দেওয়াই সদা সত্য নিউজ বিডি ওয়েবসাইটটির দায়িত্ব। সবসময় আমাদের সাথেই থাকুন। অগ্রীম ধন্যবাদ সবাইকে।

0 Comments: