Sunday, November 3, 2019

সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষী শান্ত থাকার আহবানঃ SHAKIB AL HASAN



সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শান্ত থাকার আহবান

shakib al hasan
Shakib al hasan



আইসিসির আকুসুর তদন্তে সাকিব আল হাসান ফেসে যাওয়ার পর সকল ভক্তদের উদ্দেশ্যে সাকিব আল হাসান তার ভেরিফাইড ফেইসবুক পেইজে স্টাটাস দিয়েছেন। স্টাটাসে তিনি বলেন আকসুর তদন্তটা ছিল অত্যান্ত গোপনীয় এবং আকসুর শাস্তী হওয়ার কয়েকদিন আগে তিনি বিসিবিকে জানিয়েছেন। বিসিবি তাকে এই বিষয়ে তাকে সর্বাতক সোহযোগিতা করেছে এবং খারাপ সময়ে সকল ভক্ত তার পাশে থাকায় সকলকে আন্তরিক ধন্যবাদ জানায়।

নিচে তার স্টাটাসটি হুবুহু তুলে ধরা হল,,,,

শরুতেই বলতে চাই, এই খারাপ সময়ে সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষী যে নিঃস্বার্থ সমর্থন,ভালবাসা নিয়ে আমার এবং আমার পরিবারের পাশে এসে দাড়িয়েছেন তাতে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি।
ষেষ কয়েকদিনে দেশের হয়ে  মাঠে নামার গুরুত্ব আমি আরও ভালোভাবে অনুধাবন করতে পেরেছি
সেই পরিপ্রেক্ষিতে আমার ওপর শাস্তি আরোপিত হওয়ায় ক্ষুব্দ সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ধৈর্য ও শান্ত থাকার অনুরোধ করছি।
আমি পরিস্কারভাবে বলতে চাই,আইসিসি আকসুর পুরো তদন্তটাই ছিলো অত্যন্ত গোপনিয় এবং আমার উপর শাস্তি আরোপিত হওয়ার  মাত্র কয়েকদিন আগে আমি বিসিবিকে এ ব্যাপারে জানাই। দেরিতে জানালেও এমন পরিস্থিতিতে বিসিবিই আমাকে সবচেয়ে বেশি সমর্থন দিয়েছে। তাআ বোর্ডের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করছি।
যারা এই কঠিন সময়ে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন সবাইকে ধন্যবাদ। মনে রাখতে হবে পুরো ব্যাপারটিই একটি সুনিদিষ্ট প্রক্রিয়ার মধ্য দিয়ে সম্পূর্ন হচ্ছে। যেহেতু ওই সময়ে আমি আমার দায়িত্ব ঠিকঠাক পালন করতে পারেনি তাই আমিও আমার ওপর আরোপিত শাস্তি মাথা পেতে নিয়েছি।
২০২০ সালে বাংলাদেশের হয়ে আবার মাঠে নামার কথা ছাড়া এই মুহুর্ত্বে আর কিছুই ভাবছিনা আমি।  ততদিন পর্যন্ত আপনাদের দোয়া আর প্রার্থনায় আমাকে রাখবেন বলে আশা রাখছি। ধন্যবাদ

ইংরেজীতে নিচে দেওয়া হলঃ

To all my fans and well wishers, let me start by saying that I have been touched and felt blessed by your unconditional support and affection during what has been a very difficult time for me and my family. In the last few days I have realised more than ever what it means to represent your country.
On that note, I am requesting calm and patience from all my supporters who may have felt aggrieved at the sanction imposed on me.
I wish to make it very clear that the entire investigation by the ICC Anti-Corruption Unit was confidential and the Bangladesh Cricket Board (BCB) only came to know about it from me just a few days before the announcement of the sanction. From that point onwards, the BCB has been most supportive and understanding of my situation and I am grateful for that.
I can understand why many people are offering to help and I really appreciate that. However, there is a process in place and I have accepted my ban because I felt that was the right thing to do.
My entire focus now is on returning to the cricket field and playing for Bangladesh again in 2020. Until then keep me in your prayers and heart. Thank you.


SHARE THIS

Author:

News Real BD - নিউজ রিয়্যাল বিডি - সদা সত্য নিউজ বিডি একটি নিউজ ওয়েবসাইট। আপনাদেরকে নতুন নতুন তথ্য ও সমসাময়িক বিষয়গুলো সততা ও নিষ্ঠার সাথে পৌছিয়ে দেওয়াই সদা সত্য নিউজ বিডি ওয়েবসাইটটির দায়িত্ব। সবসময় আমাদের সাথেই থাকুন। অগ্রীম ধন্যবাদ সবাইকে।

0 Comments: