Monday, December 2, 2019

বিপিএলে গাইবেন মমতাজ নাছবেন বলিউড সালমান খাঁন

গাইবেন মমতাজ নাছবেন বলিউড সালমান খাঁন
মমতাজ/সালমান খান
মমতাজ-সালমান খান

এই প্রথমবারের মত বিপিলে  মমতাজের গানের সাথে নাছবেন বলিউড তারকা সালমান খান, সালমানের সাথে স্পেশাল পারফর্ম করবেন ক্যাটরিনা কাইফ তাছাড়াও দেশি-বিদেশি আরোও বিভিন্ন শিল্পি পারফর্ম করবেন উল্লেখ থাকে আসন্ন বঙ্গবন্ধু বিপিএলের টুর্নামেন্ট শুরু হবে আগামী ১১ ডিসেম্বর। এর তিনদিন আগে ৮ ডিসেম্বর হবে উদ্বোধনী অনুষ্ঠান। আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিপিএলের উদ্বোধন অনুষ্ঠানে থাকবেন দেশি-বিদেশি তারকারা। তারই অংশ হিসেবে বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফকে আনা হচ্ছে।

বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল জানান, বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন। আর বাংলাদেশের কণ্ঠশিল্পী হিসেবে মমতাজ গান গাইবেন। আরও অনেক তারকা শিল্পী এই অনুষ্ঠানে থাকবেন।

বিসিবির অর্থায়নে হবে আসন্ন বিপিএল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই টুর্নামেন্টের নাম দেয়া হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।

জানা গেছে, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের ম্যাচ দিয়ে আসন্ন বিপিএল মাঠে গড়াবে। অবশ্য টুর্নামেন্টের প্রথম দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। একই দিন রাতে আরেক ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স। তাছাড়া বিপিএল অন্যান্য বছরের তুলনায় সবচেয়ে ব্যায়বহুল আসর হবে ১১ ডিসেম্বর।


SHARE THIS

Author:

News Real BD - নিউজ রিয়্যাল বিডি - সদা সত্য নিউজ বিডি একটি নিউজ ওয়েবসাইট। আপনাদেরকে নতুন নতুন তথ্য ও সমসাময়িক বিষয়গুলো সততা ও নিষ্ঠার সাথে পৌছিয়ে দেওয়াই সদা সত্য নিউজ বিডি ওয়েবসাইটটির দায়িত্ব। সবসময় আমাদের সাথেই থাকুন। অগ্রীম ধন্যবাদ সবাইকে।

0 Comments: